খালেদা জিয়া এখন তত্বাবধায়ক সরকার চায় না- ইঞ্জিনিয়ার মোশাররফ

0

নিজস্ব প্রতিনিধি : গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, খালেদা জিয়া এখন তত্বাবধায়ক সরকার চায় না। তিনি এখন স্বচ্ছ নির্বাচন কমিশন চান। রাষ্ট্রপতির তত্বাবধানে সার্চ কমিটির মাধ্যমে নতুন নিবার্চন কমিশন গঠন করা হয়েছে। তাতেও উনার আপত্তি।

আ.লীগ সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকার দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য দেশে একশটি অর্থনৈতিক অঞ্চল করতেছে। সেগুলো বাস্তবায়ন হলে দেশ দ্রুত সময়ের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।’ শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় মাঠে করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থাকাকালীন করেরহাটসহ মিরসরাইজুড়ে লুটতরাজ চালিয়েছে। তারা করেরহাটের চেয়ারম্যান আবু ছালেক কোম্পানীকে পিটিয়ে আহত করে।

আওয়ামীলীগ খয়রাতের রাজনীতি করে না উল্লেখ করে মন্ত্রী মোশাররফ বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়। আর বিএনপি এলে বিদেশ থেকে খাদ্য আমদানী করতে হয়। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারকে আগামী নির্বাচনেও বিজয়ী করতে হবে। স্বাধীনতার ৪৬ বছরে আ’লীগ ক্ষমতায় ছিলো ১৫ বছর। বাকী সময়তে বিএনপি স্বৈরশাসক ক্ষমতায় থাকলেও তারা দেশের কোন উন্নয়ন করতে পারেনি।

মন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া স্বাধীনতাবিরোধী সালা উদ্দিন কাদের চৌধুরী ও মতিউর রহমান নিজামীকে মন্ত্রী বানিয়ে তাদের গাড়িতে লাল সবুজের জাতীয় পতাকা উড়িয়েছে। খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান এতিমদের টাকা আত্মসাৎ করেছে। যার ফলে এখন আদালতে গিয়ে হাজিরা দিচ্ছে। ৫ জানুয়ারির নির্বাচন ঠেকানোর জন্য সারাদেশে আগুন সন্ত্রাস চালিয়ে অনেক নিরীহ মানুষকে হত্যা করেছে খালেদা জিয়া। তাই খালেদা জিয়ার অপর নাম আগুন সন্ত্রাস নেত্রী। তারেক রহমান খাম্বা নিয়ে দুর্নীতি করে কোটি কোটি টাকা আত্মসাৎ করে লন্ডনে পালিয়ে বেড়াচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার শিক্ষিত। তারা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে আর ম্যাডাম খালেদা জিয়াও তার পুত্র তারেক রহমান ৮ম শ্রেনী পাশ।

করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম আবুল হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ সেলিমের যৌথ সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, বারইয়ারহাট কলেজ পরিচালনা পরিষদের সভাপতি নুরুল আবছার, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিক, যুগ্ম আহবায়ক কামরুল হায়দার চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু ছালেক কোম্পানী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাইনুর ইসলাম রানা, ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াসমিন শাহীন কাকলী, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই পৌরসভার সাবেক মেয়র এম শাহজাহান, হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন, ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন, ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের ভূঁইয়া জাহাঙ্গীর, ওসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল হক মাস্টার, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.